ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৩, ২৯ অক্টোবর ২০২২  

উর্বশী রাউতেলা

উর্বশী রাউতেলা

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে গুঞ্জন যেন থেমেও থামছে না। সোশ্যাল মিডিয়ায় উর্বশী যাই করুন না কেন, কোনো না কোনোভাবে নেটিজেনরা ঋষভ পন্থের প্রসঙ্গ তুলে আনবেনই। প্রথম প্রথম এসব নিয়ে উর্বশী মাথা ঘামালেও, ইদানিং আর এসব গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না তিনি। উল্টা নেটিজেনদের মুখ বন্ধ করতে সম্প্রতি অভিনেত্রী যা করলেন, তা দেখে তাজ্জব লোকজন!

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। এতদিন উর্বশী তার নানা পোস্টে হ্যাশট্যাগে লিখতেন ‘আরআইপি’ নেটিজেনরা তো ধরেই নিয়েছিল এই ‘আরপি’ আসলে ঋষভ পান্থ। কিন্তু নেটিজেনদের সেই ভাবনায় জল ঢাললেন উর্বশী নিজেই।

সোশ্যাল মিডিয়ায় উর্বশী দক্ষিণ তারকা রাম পন্থিনেনির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন ভালবাসার কথা। উর্বশীর এই পোস্ট দেখেই নেটিজেনরা শুরু করে দিলেন হইচই। অনেকে তো বলেই ফেললেন, ইনিই আসলে আপনার প্রাণের ‘আরপি’!

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনো খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

সর্বশেষ
জনপ্রিয়