ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৮, ৯ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রযুক্তি বান্ধব উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মেলা আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা। মেলার শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে অংশগ্রহণকারী ১২টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। পরে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনার সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আদনান আখতার, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিমন সরকার, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা.) মুহাম্মদ জিয়াউল হক জুয়েল, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল আলিম রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক আলি হায়দার শাহিন ও সাংবাদিক মো. নাঈমুজ্জামান নাঈমসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়