ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

গোপন স্ক্রিনশট ফাঁস নিয়ে যা বললেন অভিযুক্ত জায়েদ খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ৩১ জানুয়ারি ২০২২  

জায়েদ খান ও নিপুণ

জায়েদ খান ও নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করেছেন সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুণ। এবার বিষয়ে মুখ খুললেন অভিযুক্ত চিত্রনায়ক জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান জানালেন স্ক্রিনশটটি ভুয়া। কেননা এই রকম চ্যাটিং তিনি কারও সঙ্গেই করেননি। এ ব্যাপারে তিনি সাইবার ক্রাইম ইউনিটে ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

গত রোববার (৩০ জানুয়ারি) ৫টা ২৫ মিনিটে গণমাধ্যমকে এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন জায়েদ খান।

অভিনেত্রী নিপুণের ফাঁস করা স্ক্রিনশটের একটি ছবিতে দেখা যায়, পেমেন্ট ক্লিয়ার। নো টেনশন। তারপর বলা হয় রিয়াজকে সরাতে হবে। এর রিপ্লাইয়ে অপর বার্তাটি আসে, শোনো জায়েদ তোমার কথা মতো তো সবকিছু হবে না। প্রশাসনিক ঝামেলা আছে। 

নিপুণ সংবাদ সম্মেলনে বলেন, এসব টেক্সট আমি অলরেডি আইজিপির কাছে দিয়ে এসেছি। উনি এ বিষয়ে তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখবেন। এছাড়া আমি এই বিষয়গুলোর সুষ্ঠু তদন্ত করার জন্য আদালত পর্যন্ত যেতে চাই। তবে তাৎক্ষণিকভাবে স্ক্রিনশটগুলো সত্য-মিথ্যা যাচাই করা সম্ভব হয়নি।

নিপুণ আরো বলেন, নির্বাচন কমিশনার এই নির্বাচনে এক পক্ষকে টেনেছেন। প্রধান নির্বাচন কমিশনার শুধুমাত্র মিশা-জায়েদ খান প্যানেলকে সব সাপোর্ট দিয়েছেন। তিনি আমাদের কোনো সাপোর্ট দেয়নি। তার কিসের এত টান, তিনি কেন এইরকম করলেন। তিনি যে সরকারি চাকরি করেন তারও তদন্ত করা হোক। শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল ফিল্মপাড়া। বিভিন্ন ইস্যুতে সরব হয়ে ওঠে দুই প্যানেল। ২১ জানুয়ারি বিএফডিসিতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের মিছিলে চিত্রনায়ক ইমনের ওপর হামলা হয়েছিল।

এদিকে শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল ফিল্মপাড়া। বিভিন্ন ইস্যুতে সরব হয়ে উঠে দুই প্যানেল। ২১ জানুয়ারি বিএফডিসিতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের মিছিলে চিত্রনায়ক ইমনের ওপর হামলা হয়েছিল। কিন্তু কে হামলা করেছে তা স্পষ্ট হয়নি। কাঞ্চন-নিপুণ প্যানেল দাবি করে হামলা করেছে মিশা-জায়েদ প্যানেলের লোকজন। এ বিষয়ে জায়েদ খানকে প্রশ্ন করলে ইমনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানান তিনি। সে সময় জায়েদ খান আরো জানান ইমন তার ছোট ভাই। নায়ক ইমনের সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে চিত্রনায়ক ফেরদৌসও জানান ঘটনাটি হতাশাজনক।

সর্বশেষ
জনপ্রিয়