ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭

গৌরীপুরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩২, ১৩ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২ নং গৌরীপুর ইউনিয়নের গজন্দর গ্রামের মৃত আব্বাস আলীর বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থা পরিচালিত তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়া’র লক্ষ্যে প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) মঙ্গলবার( ১২ জানুয়ারী/২১) সকাল ১১ টায় নতুন বছরের প্রথম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

তথ্য কেন্দ্র গৌরীপুর উপজেলার উদ্যোগে উঠান বৈঠক সকালে অনুষ্ঠিত হয়। গৌরীপুর উপজেলা তথ্য সেবা কর্মকর্তা রুমি আক্তার’র সভাপতিত্বে উপজেলা তথ্য সেবা সহকারী ছাবিকুন্নাহার ও শাহনাজ বেগমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা
প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন সকল উপকারভোগীদের বিভিন্ন প্রকার আবেদন ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দরিদ্রদের চাকরির আবেদন সহ সকল প্রকার আবেদন তথ্য সেবার মাধ্যমে বিনামূল্যে করা হয়।

পরিবারের সুস্থতা জন্য মূখ্য ভুমিকা অবদান রাখতে পারেন নারীরা। তাদের সচেতনতা পরিবারের সদস্যরা সুস্বাস্থের অধিকারী হবে তাই মা-বোনদেরে তাদের অধিকারের বিষয় আরও সচেতন হওয়ার পরামর্শ ও বাল্য বিয়ে প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। পরে ২৫ জন মহিলাদের মাঝে মাস্ক, খাবার ও নগদ অর্থ বিতরণ করেন।

সর্বশেষ
জনপ্রিয়