ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৬ ১৪২৮

জনগণকে বিভ্রান্ত করাই বিএনপির কাজ: শামীম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩১, ১৪ জানুয়ারি ২০২২  

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি

বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশবিরোধী ষড়যন্ত্র করা বলে মন্তব্য করেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি দেশে গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা করে। কিন্তু পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। জনগণ বারবার বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাঁকডাক দিক না কেন, জনগণ তাদের বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন কি করেছে তা জনগণ জানে। তারা ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী।  এদেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরিব, দুস্থ ও অসহায়দের মধ্যে ( দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে) নড়িয়া উপজেলায় ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লাখ টাকা অর্থ বিতরণ  করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

সর্বশেষ
জনপ্রিয়