ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

দুর্ভাগ্যজনকভাবে মেসি এই জায়গায় পিছিয়ে : ফারুকী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৮, ২৩ নভেম্বর ২০২২  

দুর্ভাগ্যজনকভাবে মেসি এই জায়গায় পিছিয়ে : ফারুকী

দুর্ভাগ্যজনকভাবে মেসি এই জায়গায় পিছিয়ে : ফারুকী

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল সৌদি আরবের কাছে হেরে গেছে আসরের অন্যতম টপ ফেভারিট আর্জেন্টিনা। আবররা ২-১ গোলে হারিয়ে দিয়েছে বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড় মেসির আর্জেন্টিনাকে।

এই ম্যাচে হারের পর সামাজিক মাধ্যমে আর্জেন্টিনাকে নিয়ে চলছে নানান সমালোচনা। কেউ কেউ দলের অধিনায়ক লিওনেল মেসির পারফরমেন্স নিয়েও প্রশ্ন তুলেছেন। আর এ নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন দেশের নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

নিজের ফেসবুকে ফারুকী লিখেছেন, ‘এই মূহুর্তে বিশ্ব ফুটবলে আমার সবচেয়ে প্রিয় খেলোয়াড় মেসি। মেসির হাতে একটা বিশ্বকাপ দেখার ইচ্ছা আমারও। কিন্তু পাশাপাশি একটা কথাও বলা দরকার। আমাদের তরুণ বন্ধুরা আজকাল এক ধরনের আতিশয্যের বশে মেসিকে ম্যারাডোনার চেয়েও উপরে তুলে ফেলেন।’

তিনি আরও যোগ করেন, ‘ম্যারাডোনা এবং মেসি দুইজনকেই দূর্বল সতীর্থদের নিয়ে খেলতে হয়েছে। কিন্তু এই দুইজনের মধ্যে পার্থক্য এই যে, ম্যারাডোনা এই পরিস্থিতিতেও একাই ম্যাচ বের করে নিয়ে গেছে বহুবার, কাপ জিতেছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে মেসি এই জায়গায় পিছিয়ে।’

উল্লেখ্য, টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে এবারের বিশ্বকাপে খেলতে নামে আর্জেন্টিনা। লিওনেল মেসির সেই আর্জেন্টিনাকেই মাটিতে নামিয়ে আনল এশিয়ার দল সৌদি আরব। শুরুতে পিছিয়ে পড়েও আলবিসেলেস্তেদের হারাল ২-১ গোলে, জন্ম দিল এবারের বিশ্বকাপের প্রথম অঘটনের।

সর্বশেষ
জনপ্রিয়