ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭

নেত্রকোনায় দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৩, ২৩ ফেব্রুয়ারি ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

‘মুজিব বর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো সোমবার সকালে নেত্রকোনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) সভা কক্ষে এই সেমিনারের আয়োজন করে। 

নেত্রকোনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ পীযুষ কান্তি সরকারের সভাপতিত্বে প্রশিক্ষক সৈয়দ শাকিল মোস্তফার সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহা-পরিচালক (যুগ্ম সচিব) মীর খায়রুল আলম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনির হোসেন। সেমিনারে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ, নেত্রকোনা প্রেস ক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও মেদনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান খান নোমান, সিংহের বাংলা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, ঠাকুরাকোনা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সমাজ সেবা অফিসার তারেক হোসেন প্রমুখ। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়