ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

প্রথম আইটেম গানে কোমর দুলিয়েছেন সামান্থা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ১৪ ডিসেম্বর ২০২১  

সামান্থা রুথ প্রভু

সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এবারই প্রথম আইটেম গানে কোমর দুলিয়েছেন ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজ খ্যাত এই তারকা অভিনেত্রী। কিন্তু তার এ গান নিয়ে আপত্তি তুলেছে পুরুষদের একটি সংস্থা। তাদের অভিযোগ এ গানে পুরুষকে ‘কামুক ও মানসিকভাবে বিকৃত’ হিসেবে উপস্থাপন করা হয়েছে। 

সম্প্রতি সুপারস্টার আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার এ আইটেম গানটির একটি লিরিক্যাল ভিডিও প্রকাশ পেয়েছে। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এ গানটি মুহূর্তেই আলোচনায় চলে আসে। মাত্র দুই দিনে ইউটিউবে শুধু তেলেগু সংস্করণটিই দেখা হয়েছে প্রায় ২০ মিলিয়ন। 

এদিকে স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সামান্থার এই আইটেম গানের লিরিক বা কথাগুলো পছন্দ হয়নি অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থার। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি  নিষিদ্ধের দাবি তুলে মামলা ঠুকেছে তারা।

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকিব আলম। সুর করেছেন দেবী শ্রী প্রসাদ।

সুকুমার পরিচালিত সিনেমাটি আগামী ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প। পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে আল্লু অর্জুন ও রাশমিকা ছাড়াও এটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। 

সর্বশেষ
জনপ্রিয়