ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

বুবলীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে যে তথ্য দিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩২, ২৬ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের বিনোদন মাধ্যমে এখন আলোচনা-সমালোচনার বিষয় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর সম্পর্ক। প্রথমে অভিনেত্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ ও কয়েকদিন পরে আড়াই বছর বয়সী ছেলের ছবি প্রকাশ্যে আনেন দুই তারকা। তারপর থেকে তাদের বিষয়টি ‘টক অব দ্যা কান্ট্রি’তে রূপ নিয়েছে।

শাকিব-বুবলীর ইস্যু নিয়ে যখন সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যম তোলপাড়, সেই সময় শাকিব খানের সঙ্গে অন্য এক অভিনেত্রীর নাম জড়িয়ে শুরু হয় প্রেমের গুঞ্জন। সেই বিষয়ে প্রথমে হুঁশিয়ার করে পরে সাধারণ ডায়েরি (জিডি) করা হয় এই তারকার পক্ষে। এরই মাঝে আবার শাকিব-বুবলীর মধ্যে সম্পর্ক এখনো রয়েছে কিনা- তা নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা।

শাকিব-বুবলীর মধ্যে এখনো বিবাহ বিচ্ছেদ না হলেও তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন ঢালিউড সুপারস্টার। দেশের একটি জাতীয় গণমাধ্যমকে সম্প্রতি আলাপকালে এমনটাই জানিয়েছেন শাকিব খান।

তিনি জানিয়েছেন, মানুষ কি দেখে বোঝে না, আমাদের (শাকিব-বুবলী) মধ্যে কোনো সম্পর্ক নেই এখন! এমনিতেই তো তাদের বোঝা উচিত আমাদের দূরত্বের কথা। সে (বুবলী) নয় মাস আগে আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আর এর অর্থ কী সবার দ্বারে দ্বারে গিয়ে বুঝিয়ে আসতে হবে? একসময় মানুষ এমনিই জানবে আমাদের সম্পর্ক কোনো পর্যায়ে রয়েছে। তাদের এমনিই বোঝা উচিত এই দূরত্বের কথা।

এই নায়ক আরো জানিয়েছেন, আমি কি বুবলীকে সন্তানের কথা আড়াল রাখতে বলেছিলাম। ক্যারিয়ারের কথা ভেবে সে নিজেই প্রকাশ করেননি। তাকে তো মুখ বন্ধ রাখতে বলিনি আমি। মাঝে সে অনেক কিছুই করেছে। সব খবরই তো আমার কাছে আসে। সেই সব কথা থাক।

শাকিব খান জানিয়েছেন, আসলে সন্তানের কথা ভেবে অনেক কিছুই বলা যায় না। সন্তান শেহজাদ খান বীর বড় হচ্ছে। ওর কথা ভেবে অনেক কিছু বলতে পারি না। ভবিষ্যতে সন্তানের খারাপ কিছু হোক তা চাই না। আমার প্রিয় দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর। ওদের নিয়ে ভবিষ্যতের পথ পাড়ি দিতে চাই।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। আর তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

সর্বশেষ
জনপ্রিয়