ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

ব্রালেটে ‘হট’ অবতারে শুভশ্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ৪ অক্টোবর ২০২১  

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

পরনে কালো মনোকিনি, গায়ের উপরে ফেলা কালো নেটের জ্যাকেট, হাতে সোনার চুরি, মাথার চুল টপনট করে বাঁধা, পায়ে লাল জুতা। রোববার মালদ্বীপ থেকে এমনই ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ ঘরণীর এমন ছবি-ভিডিওতেই আপাতত মজেছে নেট দুনিয়া।

কালো রঙা ব্রালেটে ‘হট’ অবতারে শুভশ্রীর এই ফ্যাশন স্টেটমেন্ট অনেকের দুর্দান্ত লেগেছে। মা হওয়ার পর শরীরে বাড়তি মেদ জমে ছিল শুভশ্রীর, পুরোনো চেহারায় না ফিরলেও এরই মধ্যে বেশ ওজন ঝরিয়েছেন শুভশ্রী, তার প্রমাণও মিলল এদিন। শুভশ্রীর এমন লুকের তারিফ করেছেন অনুরাগীরা। 

তবে নেটপাড়ার একাংশের শুভশ্রীর এই রূপ একদম পছন্দ হয়নি। তাদের নামী নায়িকাকে এমন খোলামেলা পোশাকে মানায় না। বরং শরীর ঢাকা পোশাকেই সুন্দরী রাজ ঘরনি। বহু ট্রোলারই মন্তব্য করেছেন- 'ছোট পোশাকে আপনাকে মানায় না, কেন যে পরতে যান!' কেউ আবার দাবি করেছেন, অকারণেই দিশা পাটানিকে নকল করবার চেষ্টা করেছেন শুভশ্রী।

করোনার প্রকোপে অনেকদিন বাড়িতে আটকে ছিলেন, তারপর শুভশ্রী জীবনে এসেছে মাতৃত্ব, সবমিলেয়ে অনেকটা সময় গিয়েছে। অবশেষে বুধবার ছোট্ট যুবানকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছেন রাজ-শুভশ্রী। বলাই বাহুল্য, তাই ট্রোলারদের পাত্তা দেওয়ার মতো সময় নেই নায়িকার হাতে!

সর্বশেষ
জনপ্রিয়