ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

ভালুকায় শিল্পপতির পা কেটে নেওয়ায় প্রধান আসামীসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৩২, ১৭ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় শিল্পপতির দু’পা কেটে নেওয়ার ঘটনায় জড়িত প্রধান আসামীসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, মুলহোতা জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লা (৫০) ।

আসামীদের দেওয়া তথ্যমতে একটি দা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে উক্ত ওই ঘটনা ঘটিয়েছে বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। ১৫ জুলাই থেকে ধারাবাহিক অভিযানে জেলার পাগলা থানার কান্দিগাও এলাকা এবং ভালুকা থানার পারুলদিয়া ও কাঁঠালী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার র‌্যাব-১৪ ময়মনসিংহ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এই খবর নিশ্চিত করেন অধিনায়ক আবু তালাত মো. নাঈম। পরে আসামীদের ভালুকা থানায় পাঠানো হয়।

উল্লেখ্য, ১৪ জুলাই বেলা আনুমানিক পৌনে এগারটায় জসিম উদ্দিন পাঠান ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮), শিরিন আক্তার (৪০), নাজিম উদ্দিন পাঠান (৫০), মোঃ মমিনুল ইসলাম (৩৫), মাসুম মোল্লা (৫০) মোঃ রফিকুল ইসলাম মুন্সি (৫৫), মোঃ মিজানুর রহমান পাঠান (৪৫), রণজিৎ শীল (৩৫) সহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জন মিলে আরটি গ্রুপের মালিক ব্যবসায়ী আব্দুর রাজ্জাককে ধারালো দা দিয়ে কুপিয়ে দু’পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়