ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৮

ভিনগ্রহের প্রাণীর মতো নিজের রূপ তৈরি করতে যুবকের ভয়ঙ্কর কাণ্ড

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫০, ২৫ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সবার থেকে নিজেকে আলাদা দেখানোর জন্য কেউ গায়ে, মুখে ট্যাটু করান। কেউ বা অস্ত্রোপচার করিয়ে শারীরিক রূপ পরিবর্তন করতে ভালবাসেন। কিন্তু নিজেকে ‘ব্ল্যাক এলিয়েন’-এর মতো দেখানোর জন্য এক ব্যক্তি যা করলেন তা শুনে শিউরে উঠবেন।

অ্যান্থনি লোফ্রেডো। ফ্রান্সের নাগরিক। ভিনগ্রহের প্রাণীর মতো নিজের রূপ তৈরি করতে নাক, উপরের ঠোঁট, জিভে অস্ত্রোপচার করান। পুরো শরীর এবং চোখের মণিতেও ট্যাটু করান লোফ্রেডো। কিন্তু এত কিছু করেও তার মন ভরেনি। নিজেকে হুবহু ভিন্‌গ্রহীর মতো সাজাতে আরো বড় পদক্ষেপ করেন তিনি।

দ্য সান-এর প্রতিবেদন অনুযায়ী, দেহের উপরি ভাগ অস্ত্রোপচার করে পরিবর্তন করতে পেরেছেন ঠিকই, কিন্তু এ বার ভিন্‌গ্রহের প্রাণীদের মতো হাত তৈরি করার সিদ্ধান্ত নেন লোফ্রেডো। এ বার তিনি দু’হাতে দুটো করে আঙুল কেটে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। যাতে তাঁর হাত অনেকটা পশুর থাবার মতো দেখতে হয়। যেমন ভাবা তেমনই কাজ। আপাতত একটি হাতের আঙুল বাদ দিয়েছেন তিনি।

দ্য সান-এর প্রতিবেদন অনুযায়ী, দেহের উপরি ভাগ অস্ত্রোপচার করে পরিবর্তন করতে পেরেছেন ঠিকই, কিন্তু এবার ভিন্‌গ্রহের প্রাণীদের মতো হাত তৈরি করার সিদ্ধান্ত নেন লোফ্রেডো। তিনি দু’হাতে দুটো করে আঙুল কেটে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। যাতে তার হাত অনেকটা পশুর থাবার মতো দেখতে হয়। যেমন ভাবা তেমনই কাজ। আপাতত একটি হাতের আঙুল বাদ দিয়েছেন তিনি।

ব্ল্যাক এলিয়েন প্রজেক্ট নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও আছে লোফ্রেডোর। সেখানে তার অস্ত্রোপাচার করা হাতের ছবিও দিয়েছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, এবার অন্তরাত্মার শান্তি হল। এর আগে, অস্ত্রোপচার করিয়ে দুটো কান বাদ দিয়েছেন তিনি। জিভ মাঝখান থেকে চিরেছেন।

গত বছরে অস্ত্রোপচার করে নাকেরও পরিবর্তন করেছেন তিনি। ২০১৭-তে এক ফরাসি পত্রিকায় লোফ্রেডো বলেছিলেন, শৈশব থেকেই নিজের দেহের আকৃতি পরিবর্তন নিয়ে আগ্রহী ছিলাম। সেই আগ্রহই পরবর্তীকালে যেন নেশায় পরিণত হয়। তাই একের পর এক অস্ত্রোপচার করিয়ে দেহের পরিবর্তন করাতে কুণ্ঠিত হননি লোফ্রেডো।

সর্বশেষ
জনপ্রিয়