ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

মাভাবিপ্রবিতে ইংরেজি বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৬, ৯ নভেম্বর ২০২২  

মাভাবিপ্রবিতে ইংরেজি বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

মাভাবিপ্রবিতে ইংরেজি বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বেলা ১২টায় বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান এবং সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান ও কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. আনিসুর রহমান আনিছ।

নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মাভাবিপ্রবির লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুল হক, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. সাজ্জাদ ওয়াহিদ ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মো. রুস্তম আলী।

প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভাইস চ্যান্সেলর বলেন, যারা এখান থেকে সর্ব্বোচ্চ ডিগ্রি নিয়ে যাচ্ছে তাদের যোগ্যতা দেশকে এগিয়ে নিয়ে যাবে। যারা এখানে নবীন শিক্ষার্থী, তারাও ভাগ্যবান যে পাবলিক বিশ্ববিদ্যালয়ে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে পড়াশুনা করার সুযোগ পেয়েছে। 
 
অনুষ্ঠানে নবীনদের ফুল দিয়ে বরণ এবং বিদায়ীদের ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বিভাগের শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়