ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৮

শিবিরের হামলায় মারা গেছেন আহত শ্রমিকলীগ নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৯, ২৫ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

টাঙ্গাইলে ইসলামী ছাত্রশিবিরের স্থানীয় নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত শ্রমিকলীগ নেতা রেজাউল করিম রেজা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বুধবার (২৪ নভেম্বর) বিকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতে রেজাউলের খালাতো ভাই জুয়েল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজাউল করিম রেজা জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ ছাড়াও তিনি ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের গুরুত্বপূর্ণ পদেও দায়িত্ব পালন করেছেন। রেজাউল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে।

জানা গেছে, গত রবিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউল করিম রেজা ইসলামী ছাত্রশিবিরের টাঙ্গাইলের স্থানীয় নেতাকর্মীদের দ্বারা হামলার শিকার হন। এ সময় তার হাত, পা, মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহত রেজাউলকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর থেকে তিনি ওই হাসপাতালেই লাইফ সাপোর্টে ছিলেন।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, ‘এ ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ মামলা করেনি। তবে হামলাকারীদের ধরতে চেষ্টা চলছে।’

এদিকে, রেজাউলের ওপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের ধরার দাবিতে মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে শ্রমিকলীগ, ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে টাঙ্গাইল শহীদ মিনারে সমাবেশ করা হয়। সেখানে বক্তারা এ হামলার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আটকের দাবি জানান।

সর্বশেষ
জনপ্রিয়