ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

শেরপুরে ইয়াবাসহ ৩ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৫, ৬ এপ্রিল ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

শেরপুরে পৃথক অভিযানে তিন যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ এপ্রিল) বিকালে পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‌্যাব-১৪। এ সময় উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

আটকরা হলো— শ্রীবরদী থানার বারার চর এলাকার বাবুল মিয়ার ছেলে আসমত আলী (২০) এবং একই উপজেলার ঝগড়ারচর তিনানী পাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে আল-আমিন (২১) এবং সদর উপজেলার জোগিনীবাগ গ্রামের সুরুজ আলীর ছেলে শফিকুল (২৫)।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবর্দী উপজেলার ঝগড়ার চর মদকপাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী আসমত আলী ও আল-আমিন নামে দুজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২২ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ১ হাজার ২০০ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহার করা সিমসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।


আটক দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রির কথা স্বীকার করে। তাদের নামে শ্রীবর্দী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, সদর থানার বামনের চর মোড়ে মমিন রাইচ মিলের কাছে অভিযান পরিচালনা করে আরও এক যুবককে আটক করে র‌্যাব। পরে তার কাছে থাকা ৩৪ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে তারা। শফিকুলকে আসামি করে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়