ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

সিয়াম বাবা হওয়াতে খুশিতে বাজি ফাটাবেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ২৬ ডিসেম্বর ২০২১  

সিয়াম আহমেদ ও পরীমনি

সিয়াম আহমেদ ও পরীমনি

বা হতে চলেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। মোশ্যাল মিডিয়ায় এ খবর নিজেই জানান সিয়াম। তার এই খবরে ভক্তরা যেমন খুশি, সহ-শিল্পীরাও বেশ উচ্ছ্বসিত। বিশেষ করে পরীমনিকে বেশ উচ্ছ্বসিত মনে হয়েছে।

ফেসবুকে সুখবরটি জানিয়েছেন সিয়াম। ক্যাপশনে সিয়াম লিখেছেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

সেই পোস্ট শেয়ার করেছেন ঢাকাই চিত্রনায়িকা পরীমনি। এই দম্পতিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তিনি। বরং আরেকটু উচ্ছ্বসিত হয়ে পরীমনি লেখেন, ‘বাজি ফাটাবো আমি বাজি বাজি বাজিইইইইইইই...! ??’

চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বর্ষপূর্তি উদযাপন করেছেন সিয়াম-অবন্তী। গেল ১৫ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় সিয়ামের সঙ্গে নিজের একটি বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে অবন্তী লিখেছেন, এভাবেই কেটে গেল তিনটা বছর।

জুটি বেঁধে সিয়াম ও পরীমনি অভিনয় করেছিলেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। এর কয়েকমাস পরই তারা শুরু করেন দ্বিতীয় ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সেটি মুক্তি না পেতেই তৃতীয় ছবিতে জুটি বাঁধেন দুজন; ছবির নাম ‘বায়োপিক’।

সর্বশেষ
জনপ্রিয়