ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪২, ২০ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

সভায় তৃণমূল প্রতিনিধি সভা, জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা, ৬টি উপজেলায় সম্মেলন ও আগামী নভেম্বর মাসের শেষ সপ্তাহের মধ্যে জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আল- মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈনউদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, জাতীয় পরিষদ সদস্য হাজী আবুল কালাম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়াসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সভা সূত্রে জানা গেছে, সভায় আলোচ্য সূচিতে জেলা আওয়ামী লীগ এবং অসম্পন্ন থাকা বিভিন্ন উপজেলা ইউনিটের সম্মেলন নিয়ে আলোচনা ও তারিখ নির্ধারণ, প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন এবং জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলামের কারণ দর্শানো প্রসঙ্গ নির্ধারিত ছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, সভায় ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন, আগামী ৬ অক্টোবর তৃনমূল প্রতিনিধি সভা, ৭ অক্টোবর জেলা আওয়ামী লীগের সভা, ১৫ অক্টোবর থেকে ২৭ নভেম্বরের মধ্যে জেলার নাসিরনগর, সরাইল, আশুগঞ্জ, কসবা, আখাউড়া ও নবীনগর-এই ছয়টি উপজেলা সম্মেলন এবং নভেম্বরের শেষ সপ্তাহের মধ্যে (সম্ভাব্য ২৭নভেম্বর) জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত হয়। সভায় জেলা আওয়ামী লীগের নেতাদের অনুরোধের ভিত্তিতে এই সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের জন্য জেলা আওয়ামী লীগের ছয়জন নেতাকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, আগামী ৬ অক্টোবর তৃনমূল প্রতিনিধি সভার জন্য সময় নির্ধারণ করা হয়েছে। এছাড়াও জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা, ছয়টি উপজেলা সম্মেলন এবং নভেম্বরের শেষ সপ্তাহে জেলা আওয়ামী লীগের সম্মেলনের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়