ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৮

গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতার সমা‌ধি‌তে বি‌জিএমইএ-র পুষ্পস্তবক অর্পণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩০, ২৩ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‌নব-গ‌ঠিত বি‌জিএমইএ এর প্রে‌সি‌ডেন্ট ফারুক হাসান ব‌লে‌ছেন, সরকা‌রের সহ‌যো‌গিতায় তৈরী পোষাক শিল্প আবার ঘু‌রে দাঁড়া‌চ্ছে। ইতোম‌ধ্যে তৈরী পোষাক খাত রপ্তানী শুরু ক‌রে‌ছে। ক‌রোনাকালীন সম‌য়ে যে সব তৈরী পোষাক শিল্প কারখানা বন্ধ হ‌য়ে গি‌য়ে‌ছি‌লো ও রুগ্ন হ‌য়ে প‌ড়ে‌ছি‌লো সে সব শিল্প কারখানা পুনরায় চালু করার উদ্যোগ গ্রহণ করা হ‌য়ে‌ছে। 

গতকাল শুক্রবার দুপু‌রে গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌধ বেদী‌তে পুষ্পস্তবক অর্পণ শে‌ষে সাংবা‌দিক‌দের প্র‌শ্নের উত্ত‌রে তি‌নি এসব কথা ব‌লেন।

‌বি‌জিএমই এর সভাপ‌তি আবা‌রো ব‌লেন, খুব শীঘ্র দে‌শের তৈরী পোষাক খাত আবার পূ‌র্বের অবস্থা‌নে ফি‌রে যা‌বে। তখন আমরা এই খা‌তে কর্মরত কর্মকর্তা কর্মচারী সু‌যোগ সু‌বিধা বৃ‌দ্ধি করা হ‌বে।

এ সময় সংগঠ‌নের সি‌নিয়র ভাইস প্রে‌সি‌ডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক এস এম আব্দুল মান্নান ক‌চি বলেছেন, ত্যাগী অপরদিকে সংগঠনের সিনিয়র ভাইস প্রে‌সিডেন্ট নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পয্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালি করা হচ্ছে।

এ সময়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লী‌গের তথ্য ও গ‌বেষনা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গ‌ঠিত বি‌জিএমইএ  এর নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন। 

এর আগে বি‌জিএমইএ এর  প্রে‌সি‌ডেন্ট ফারুক হাসান প‌রিচালকবৃন্দ‌কে নি‌য়ে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌ‌ধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। প‌রে বঙ্গবন্ধু  ও তাঁর প‌রিবা‌রের শহীদ সদস্য‌দের আত্মার মাগ‌ফেরাত কামনা ক‌রে ফা‌তেহাপাঠ ও বি‌শেষ মোনাজাত করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়