ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৯ ১৪২৯

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডাকাত দলের সক্রিয় দুই সদস্যকে আটক করেছে পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ৩১ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইমন মিয়া (২৪) ও সোয়েবুর রহমান গুড্ডু (২৪) নামে ডাকাত দলের সক্রিয় দুই সদস্যকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

গ্রেফতারকৃত ইমন মিয়া (২৪) কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা মহল্লার জামাল মিয়া ছেলে ও সোয়েবুর রহমান গুড্ডু (২৪) কুলিয়ারচর বাজার এলাকার গোলাপ ওরুফে গোলাম রহমানের ছেলে। তাদের দুজনের নামে কুলিয়ারচর থানায় একাধিক ডাকাতি, ছিনতাই, চুরি, মাদক ও দস্যুতা মামলা রয়েছে। এদের মধ্যে ইমনের নামে ৭টি ও গুড্ডুর নামে ৩টি মামলা রয়েছে। ইমন মিয়ার নামে ১টি জিআর ও গুড্ডুর নামে ২টি জিআর মামলার গ্রেফতারী পরোয়ানাসহ তাদেরকে একটি ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাদের যথাযথ পুলিশ প্রহরায় কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে পুলিশ।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দীপুর দিক নির্দেশনায় ও কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফার সার্বিক তত্ত্বাবধানে তাদের গ্রেফতার করে থানা পুলিশ।

এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, কুলিয়ারচরের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার্থে আমরা সবসময় বদ্ধপরিকর। এসব অপরাধীদের প্রতি আমাদের সবসময় সজাগ দৃষ্টি রয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়