ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

মৎস্যকন্যার রূপ ধারণ করে ভাইরাল হলেন নোরা

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ২১ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মৎস্যকন্যা বা মারমেইডকে নিয়ে বহুকাল ধরে নানা কথা প্রচলিত রয়েছে। অনেকেই মৎস্যকন্যাকে দেখেছেন বলে দাবি করেন। অনেকেই মনে করেন এই মৎস্যকন্যার অস্তিত্ব রয়েছে পৃথিবীতে। তাই মারমেইডকে নিয়ে বহু সিনেমা বলিউড, হলিউডে তৈরি হয়েছে। এবার মৎস্যকন্যার রূপ ধারণ করলেন বলিউডের নোরা ফাতেহি।

সম্প্রতি নোরা ইনস্টাগ্রামে হ্যান্ডেলে মৎস্যকন্যার রূপে কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে দেখা যাচ্ছে সোনালী রংয়ের চুলে মৎস্যকন্যা রুপে অর্ধ শরীর পানিতে ডুবিয়ে বিভিন্ন পোজে ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখে মনে হচ্ছে সত্যিই কোনো মৎস্যকন্যা জলের থেকে উঠে এসেছেন।

একটি মিউজিক ভিডিওর জন্য নোরার এই লুক। খুব শীঘ্রই গুরু রানধাওয়ার সঙ্গে একটি গানে এই বেশেই দেখা যাবে নোরাকে। গানের নাম ‘ড্যান্স মেরি রানি’।

সেই মিউজিক ভিডিও শুটিংয়ের সেট থেকে একটি ভিডিও সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে নোরাকে মৎস্যকন্যার পোশাকে নৌকা থেকে নামাতে দেখা গেছে। বেশ কয়েকজন মিলে নোরাকে নৌকা থেকে নোরাকে স্টেচারে শুয়ে পানিতে নামাচ্ছেন।

নোরা জানান, পোশাক পরার পর নড়াচড়া করতে পারছেন না। তাই সেটে তাঁকে স্ট্রেচারে করে নিয়ে যেতে হয়েছিল।

মিউজিক ভিডিওতে গুরু রানধাওয়া ছাড়া আরও কণ্ঠ দিয়েছেন জাহরাহ এস খান। গানটির কথা লিখেছেন রাশমি, কম্পোজ করেছেন তানিশক বাগচি।

সর্বশেষ
জনপ্রিয়