ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

ওয়ানপ্লাসের এই ফোনের কাছে হার মানবে ল্যাপটপও

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ৩ অক্টোবর ২০২২  

ওয়ানপ্লাসের এই ফোনের কাছে হার মানবে ল্যাপটপও

ওয়ানপ্লাসের এই ফোনের কাছে হার মানবে ল্যাপটপও

ওয়ানপ্লাস ১১আর নাকি ল্যাপটপকে টেক্কা দেবে; এমন খবরই শোনা যাচ্ছে প্রযুক্তি বিশ্বে। আগামী বছরের শুরুতে ফোনটি বাজারে আসার কথা থাকলেও, এরই মধ্যে অনলাইনে ফোনটির কিছু তথ্য ফাঁস হয়েছে।

বর্তমান সময়ে বেশিরভাগ ল্যাপটপে ৮ জিবি র‌্যামের ব্যবহার হলেও ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকতে পারে ১৬ জিবি র‌্যাম। চমকটাই তো এখানেও নয়! কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট থাকতে পারে, এই বিশেষত্ব ফোনটিকে ল্যাপটপের সঙ্গে টেক্কা দিতে সাহায্য করবে।

জানা গেছে, ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকবে ৬.৭ ইঞ্চি এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্জ। ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকতে পারে ২৬৫ জিবি স্টোরেজ। ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে তিনটি ক্যামেরা। এরমধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকতে পারে ৫০ মেগাপিক্সেল সেন্সর। সঙ্গে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ব্যবহার হতে পারে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

৫ হাজার এমএএইচ ব্যাটারির সঙ্গে ফোনটিতে থাকতে পারে ১০০ ওয়াট সুপারভোক চার্জার। ফোনের স্পেসিফিকেশনের তথ্য জানা গেলেও দাম সম্পর্কে কিছুই জানা যায়নি।

সর্বশেষ
জনপ্রিয়