ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

নেত্রকোণার কলমাকান্দার লেঙ্গুরা ইউপিতে নবনির্বাচিত সদস্যদের প্রথম অধিবেশন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪০, ২৯ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেংঙ্গুরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন পরিষদ চত্বরে পূনরায় নির্বাচিত চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদার ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা।

উক্ত অনুষ্ঠানে শিক্ষক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, নব-নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সিদ্দিক, ইউপির প্রাক্তণ চেয়ারম্যান কামাল উদ্দিন ফিরোজ , ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আব্দুল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রুস্তম আলী ও সাধারণ সম্পাদক কমল বনিক, ইউপি সদস্য মো. আব্দুর রশিদ ও আকবর কবির প্রমুখ।

সভায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভূইয়া বলেন, দলমত নির্বিশেষ ইউনিয়নবাসী আমাকে পূনরায় বিজয়ী করায় প্রথমেই তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ইউনিয়নবাসী যে প্রত্যাশা নিয়ে আমাকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি ইউনিয়নবাসীর সেই প্রত্যাশা পূরণ করবো ইনশাআল্লাহ।

আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা হোসাইন আহম্মদ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়