ঢাকা, শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮

নেত্রকোনার কেন্দুয়ায় কান্দিউড়া ইউনিয়নে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০১, ২০ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ১০ নং কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে গতকাল রোববার বিকালে আব্দুর রহমান স্মৃতি উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাপস ব্যানার্জীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুল হক ভূঞা, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর ভূঞাসহ অন্যরা।

পরে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের জন্য ৫ জন প্রার্থী তাদের বায়োডাটা জমা দেন। এসব প্রার্থীদের সিরিয়ালের জন্যে প্রার্থীদের সুযোগ দেওয়া হয়। সমঝোতা না হওয়ায় তাৎক্ষণিক তৃর্ণমূল কর্মীদের ভোট গ্রহণ করা হলে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ।

দ্বিতীয় হন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাপস ব্যানার্জী ও তৃতীয় হয় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আনোয়ারুল হক কনক।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়