ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩০, ২২ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক স্থান থেকে ট্রেনে কাটা ২ জনের লাশ উদ্ধার হয়েছে। নিহত ২ জনের মধ্যে ১ জন উপজেলার ষোলহাসিয়া গ্রামের শাহজাহানের ছেলে অটো রিকশাচালক ফারুক (৩৫)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তার খন্ড বিখন্ড লাশ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ২৮।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৯) খন্ড বিখন্ড মরদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। সকালে রৌহা মীর বাজার থেকে রৌহা কারিগরী কলেজের সামনে পর্যন্ত ২শ মিটার এলাকা জুড়ে রেললাইনের উপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খন্ড বিখন্ড অংশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী জিআরপি পুলিশকে খবর দেয়। পরে জিআরপি পুলিশ লাশের খন্ড খন্ড অংশ উদ্ধার করে।

গফরগাঁওয়ে রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন বলেন, রাতের কোনো এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুর্ঘটনার শিকার হতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন বলেন, রেল লাইনের পাশ থেকে ফারুকের লাশ উদ্ধার করা হয়। পরে নিহত পরিবারের সদস্য ও স্থানীয় ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ফারুকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়