ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

নেত্রকোনার লক্ষীগঞ্জ ইউনিয়ন আ. লীগের উদ্যোগে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৮, ২১ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনা সদর উপজেলা ৬নং লক্ষীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দ্বিতীয় ধাপের ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের লক্ষীগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আজহারুল হক তুহিন -এর পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা গতকাল বিকাল ৩টায় লক্ষীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

নির্বাচনী প্রস্তুতি সভা লক্ষীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসফিকুর রহমান এনাম উদ্দীন এর সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাবেক সম্মানিত সদস্য মোঃ আব্দুর রব রব্বানী ও সহ সভাপতি কাজী আনোয়ার হোসেন সুজন এর যৌথ উপস্থাপনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জি. এম. খান পাঠান বিমল।

আমন্ত্রীত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক নেত্রকোনা সরকারী কলেজের জি. এস. মোঃ হাবিবুর রহমান খান রতন, জেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক পৌর মেয়র জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান খান, জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা আওয়ামীগের সম্মানিত সদস্য সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আতাউর রহমান খান মানিক, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মজিবুল আলম হীরা, লক্ষীগঞ্জ ইউনিয়ন ২বারের জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান আও: নেতা মোঃ আঃ খালেক আকন্দ, এছাড়াও বক্তব্য রাখেন অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারেক সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

বক্তারা সকলেই আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি শেখ হাসিনার নৌকা প্রতীকে মনোনিত হাজী ফয়েজ উদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেত্রকোনা সরকারী কলেজের সাবেক ক্রীড়া সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক নেতা সাবেক ক্রীড়া বিদ, শিক্ষা অনুরাগী, সৎ নিষ্ঠাবান, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আওয়ামী নেতা মোঃ আজহারুল হক তুহিনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য দলের সকলকে এক সঙ্গে কাজ করার জন্য নির্দেশ দেন।

পরে এক শুভেচ্ছা বক্তব্যে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আজহারুল হক তুহিন বলেন, লক্ষীগঞ্জ ইউনিয়ন এর বিরামপুরে হাজী ফয়েজ উদ্দীন উচ্চ বিদ্যালয়টি ১৯৯৪ সালে তৎকালীন চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দের নেতৃত্বে প্রতিষ্ঠা লাভ করে। তখন বিদ্যালয়ে একটি ঘরে ৩৪জন ছাত্র-ছাত্রী নিয়ে আমি প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করি। বর্তমানে এই বিদ্যালয়টি শিক্ষা-খেলাধুলায়, সংস্কৃতিতে অবদানের জন্য জেলার ১২টি বিদ্যালয়ের মধ্যে স্থান লাভ করে নেয় আমি যদি আগামী ১১ নভেম্বর আপনাদের ভোটে চেয়ারম্যান হতে পারি, আপনাদের সঙ্গে নিয়ে এই ইউনিয়নকে সার্বিক উন্নয়নের মাধ্যমে সদর উপজেলার মধ্যে লক্ষীগঞ্জ ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

সর্বশেষ
জনপ্রিয়