ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮

নেত্রকোনার মদনে চোর চক্রের সক্রিয় নারী সদস্য গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ২৯ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

চোর চক্রের সক্রিয় নারী সদস্যকে গ্রেপ্তার করে নেত্রকোনার মদনে এক ভরি এক আনা স্বর্নাঙ্কার উদ্ধার করেছে পুলিশ। নেত্রকোনার পৌরসদরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে মনি আক্তার ওরফে মুন্নি (৩৫) কে গ্রেপ্তার করা হয়।মনি আক্তার (মুন্নি) নেত্রকোনা জেলার মদন উপজেলার মাঘান ইউনিয়নের ঘাটুয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, মনি আক্তার ওরফে মুন্নি চোর চক্রের একজন সক্রিয় সদস্য। তার স্বামী আব্দুল জব্বার কে নিয়ে ময়মনসিংহ শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে। সুযোগ পেলেই বাসা মালিকের টাকা-পয়সা, স্বর্নালঙ্কার চুরি করে পালিয়ে যায়। গত জুলাই মাসে ময়মনসিংহের কতোয়ালী মডেল থানার চরকালীবাড়ি এলাকায় চান মিয়ার বাসা ভাড়া নেন তারা। ১৯ অক্টোবর সন্ধ্যায় বাসা ভাড়া দেওয়ার ছলে মালিক চান মিয়ার ঘরে প্রবেশ করে মুন্নি আক্তার। পরে তার ঘর থেকে দুই ভরি চার আনা স্বর্নলঙ্কার ও নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। বাসার সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে মুন্নি ও তার স্বামীকে আসামি করে ১২ নভেম্বর কতোয়ালী মডেল থানায় মামলা করেন চানা মিয়া। এরই প্রেক্ষিতে প্রযুক্তি ব্যবহার করে সোমবার (২৯ নভেম্বর) সকালে নেত্রকোনার পৌরসদরের বাস ষ্ট্যান্ড এলাকা থেকে মুন্নিকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী মদন পৌরসদরে বুড়াপীর জুয়েলার্স ও শ্যামসুন্দর জুয়েলার্স দোকানে অভিযান পরিচালনা করে এক ভরি এক আনা স্বর্নলঙ্কার উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ময়মনসিংহের কতোয়ালী থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ আবুল কাশেম বলেন, মামলার প্রেক্ষিতে প্রযুক্তি ব্যবহার করে সোমবার সকালে নেত্রকোনার পৌরসদরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে ভাসমান চোর চক্রের সদস্য মনি আক্তার কে গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্যানুযায়ী মদন পৌরসদরের দুটি জুয়েলারী দোকান থেকে এক ভরি এক আনা স্বর্ন উদ্ধার করা হয়েছে। তাকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়