ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮

ময়মনসিংহে পুলিশের বিশেষ অভিযানে ৫ জন গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:০১, ৬ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীর আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধীদের গ্রেফতার করে আইনী ব্যবস্থা গ্রহণ ও দ্রুততম সময়ে চলমান মামলা নিষ্পত্তির জন্য আদালতে সোপর্দ করতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই হারুনুর রশীদের নেতৃত্বে একটি টিম জেলা সদরের মীরকান্দাপাড়া থেকে ইফতেখার আলম ইফতিকে গ্রেফতার করা হয়েছে। এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টিম আকুয়া হাবুন বেপারীর মোড় থেকে নাদিম নামে আরো একজনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে এসআই মাহফুজুর রহমান এবং এএসআই মনিরুজ্জামান জিআর মামলায় পরোয়ানাভুক্ত ৩ পলাতক আসামীকে গ্রেফতার করে। তারা হলো, থানাঘাট বাস্তহারা বস্তির মোঃ মাসুম, কাচিঝুলি জবেদ আলী রোডের আসাদুজ্জামান রবিন। ওসি আরো জানান, অপরাধীদের আইনের আওতায় আনাসহ চলমান মামলা দুততম সময়ে নিস্পত্তির জন্য আদালতের আদেশ দ্রুত বাস্তবায়নে কোতোয়ালী পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়