ঢাকা, শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮

ময়মনসিংহে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গে মৃত্যু হয়েছে ৪ জনের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১০, ২০ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় করোনার উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৭৮ জনের মৃত্যু হয়েছে।

এর পূর্বে করোনা ও উপসর্গে জুলাই মাসে ৪৮২ এবং আগষ্ট মাসে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে। রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত সময়ে ময়মনসিংহ সদরের তোফাজ্জল হোসেন (৫০), নান্দাইল উপজেলার আয়শা (৫০), ত্রিশালের গেনু খাতুন (৫৫) এবং মুক্তাগাছার হালিমা (২৮) এরা সবাই বিভিন্ন রকমের করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৪ জন ভর্তিসহ সোমবার সকাল পর্যন্ত ৯৬ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ১২ জন চিকিৎসাধীন আছেন। এছাড়া রবিবারে সুস্থ হয়ে ২৩ জন হাসপাতাল ছেড়ে গেছেন এবং ১২৪ জন ওয়ানস্টপ ফ্লু কর্ণারে সেবা নিয়েছেন।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৫৬টি নমুনা পরীক্ষায় ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ শতাংশ। সোমবার সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৭৭২ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৯৯ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ২৮৬ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ৮৮১ জন হোম আইসোলেশনে রয়েছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়