ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৮

তাড়াইলের এসিল্যান্ড মোঃ আবু রিয়াদ করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৪, ৩০ মে ২০২০  

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) দুপুরে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তাঁর কোভিড-১৯ পজেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আলমাছ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে প্রথম থেকেই তাড়াইল উপজেলার মানুষকে সচেতন করতে নানামুখী পদক্ষেপ আর তৎপরতা চালিয়ে আসছিল উপজেলা প্রশাসন। এক্ষেত্রে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রিয়াদ দিনরাত ক্লান্তিহীন প্রচেষ্টা চালিয়ে গেছেন।

উদ্যমী ও মেধাবী এই কর্মকর্তা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিংসহ করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রমে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন।

আর আন্তরিকভাবে মানুষকে বাঁচানোর সরকারি এই কাজ ও জনগণের সেবা দিতে গিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রিয়াদ নিজেই করোনায় আক্রান্ত হলেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে ১৭ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে।

শুক্রবার (২৯ মে) দুপুরে পাওয়া এই রিপোর্টে করোনাভাইরাস শনাক্ত হওয়া ১৭ জনের মধ্যে একজন জেলার তাড়াইল উপজেলার। তিনি তাড়াইল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রিয়াদ।

বৃহস্পতিবার (২৮ মে) পর্যন্ত তাড়াইল উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ৩৫ জন। নতুন করে আরো একজনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৬ জনে।

তাদের মধ্যে ইতোমধ্যে ২৮ জন করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন। বাকি ৮ জন হাসপাতাল ও বাসায় আইসোলেশনে রয়েছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়