ঢাকা, মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩১ ১৪২৯

বেতাগীতে বিএনপির দুই গ্রুপের দ্বন্দ্ব, আতঙ্কে কর্মীরা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৬, ৩ জুলাই ২০২২  

বরগুনার বেতাগী উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গত ১৮ জুন বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এ ঘটনার পর থেকে বেতাগীতে বিএনপির দুই গ্রুপের দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। গ্রুপ দুটি আলাদাভাবে ভিন্ন ভিন্ন স্থানে দলীয় কর্মসূচি পালন করছে।

এরই ধারাবাহিকতায় রোববার (৩ জুলাই) বিকেলে দলীয় কার্যালয়ে এক গ্রুপ এবং পৌর শহরের পুরাতন ডাকবাংলোয় অপর আরেক গ্রুপ কর্মিসভা আহ্বান করে। এ নিয়ে সাধারণ কর্মীরা দিনভর আতঙ্কের মধ্যে ছিলেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদ্যোবিলুপ্তি ঘোষিত আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মো. জাকির হোসাইন বলেন, জেলা আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক দলীয় কার্যালয়ে কর্মিসভা করার নির্দেশ রয়েছে। কর্মী সমাবেশকে কেন্দ্র করে কেউ কোনো বিশৃঙ্খলা ঘটালে এর দায়ভার দল নেবে না।

পৌর শহরের পুরাতন ডাকবাংলো এলাকায় যে কর্মিসভা হবে সে বিষয়ে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান কবির বলেন, আমার নেতৃত্বে যে অংশ কর্মিসভায় অংশ নেবে, এতে জেলা কমিটির সব নেতাকর্মী থাকবেন।

বেতাগী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, দলীয় কার্যালয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে এ সম্পর্কে আমি জানি। তবে অন্য কোথাও হবে কি না এটা আমার জানা নেই। এই কর্মিসভাকে কেন্দ্র করে কেউ কোনো বিশৃঙ্খলা ঘটাতে চাইলে থানা পুলিশ কঠোরভাবে দমন করবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়