ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

পরীমনিকে অশ্লীল সিনেমায় অভিনয় করার সুযোগ করে দেয় তারেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫১, ৭ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরীমনির জন্ম নড়াইলে। আড়াই বছর বয়সে মা সালমা সুলতানাকে হারান। একটু বড় হয়ে হারান বাবাকেও। পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখানে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে বিএ (অনার্স)-এ পড়াকালীন সাতক্ষীরার বিএনপির নেতা তাজকিন আহমেদ চিশতীর হাত ধরে ঢাকায় আসেন ২০১১ সালে ঢাকায় চলে আসেন। চেয়েছিলেন নায়িকা হবেন। কিন্তু বিএনপি নেতা তাজকিন চেয়েছিলেন তার সঙ্গে সংসার করতে।

তাজকিনের উদ্দেশ্য বুঝতে পেরে তার কাছ থেকে সরে যাওয়ার সুযোগ খুঁজতে থাকেন পরীমনি। ২০১২ সালে তাজকিন পরীমনিকে নিয়ে লন্ডন ঘুরতে যান। বিএনপি করার সুবাদে তারেক রহমানের সঙ্গে দেখা করেন তাজকিন। সে সময় তাজকিনের সঙ্গে থাকা পরীমনিকে দেখে ভালো লেগে যায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের। তাজকিনকে সাতক্ষীরা বিএনপির ক্ষমতা দেয়ার শর্তে পরীকে বাগিয়ে নেন তারেক। এরপর পরীমনির সঙ্গে তারেক রহমানের সম্পর্ক গভীর হলে, মনের ভিতরে লুকিয়ে থাকা সিনেমায় অভিনয় করার বাসনার কথা তারেককে খুলে বলেন, পরী। তারেক রহমান শর্ত দেন, তার বাসনা পূরণ করলে, সিনেমায় অভিনয় করার সুযোগ করে দিবেন পরীকে। পরী তারেক রহমানের মনের বাসনা পূরণ করেন। এরপর বিএনপি নেত্রী অশ্লীল যুগের নায়িকা শায়লার সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন তারেক। তার মাধ্যমে প্রথম বি গ্রেড অশ্লীল সিনেমায় অভিনয় করার সুযোগ পান পরীমনি। এরপর ধীরে ধীরে দেশে অবস্থিত সকল বিএনপি নেতাদের মনের বাসনা পূরণ করে আজ বিখ্যাত অভিনেত্রী হয়েছেন পরীমনি।

বর্তমানে তার অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, বায়োপিক, প্রীতিলতাসহ বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। তিনি একধারে শাকিব খান, বাপ্পী, সাইমন, জায়েদ খানসহ সবার সঙ্গে অভিনয় করেছেন। আবার বিজ্ঞাপনের সূত্রে গিয়াস উদ্দিন সেলিম, মোস্তফা সরয়ার ফারুকী, মাসুদ হাসান উজ্জ্বলের মতো ডিরেক্টরদের সঙ্গেও কাজ করেছেন। পরীমনি তার বর্তমান অবস্থার জন্য তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে কখনো ভুল করেননি। তিনি এখনো বলেন, আমার এই অবস্থার জন্য তারেক রহমানের কাছে আমি সব সময় ঋণী। তাই এখনো মাঝে মধ্যে তারেক রহমানের ঋণ পরিশোধ করতে লন্ডনে যান পরীমনি।

সর্বশেষ
জনপ্রিয়