ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৮

রাজধানীর ১৫ থানায় আনসার-ভিডিপির ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ২১ মে ২০২০  

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঢাকা মহানগরীর ৪ হাজার ৫০০ অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শেষ করেছে।

গত রোববার থেকে ঢাকা মহানগরীতে ত্রাণ বিতরণের কাজ শুরু হয়। আজ ৪ হাজার ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের কাজ শেষ হয়। 

এর মধ্যে মঙ্গলবার রাজধানীর ১৫টি থানার ৩০০ পরিবারের প্রতিটিতে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, সাবান এবং মাস্ক দেয়া হয়। এ থানাগুলো হলো- মতিঝিল, রমনা, ধানমন্ডি, ডেমরা, শ্যামপুর, সবুজবাগ, তেজগাঁও, মিরপুর, কাফরুল, পল্লবী, ক্যান্টনমেন্ট, বাড্ডা, ভাটারা, গুলশান এবং উত্তরা।

তিনদিন ধরে ঢাকা মহানগরীর ১৫টি থানা এলাকায় এ ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা জেলা কমান্ড্যান্ট মো. আফজাল হোসেন। 

ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট (স্পেশাল) মো. শরফুজ্জামান, সহকারী জেলা কমান্ড্যান্ট (টিডিপি) মো. আশরাফুল হকসহ অন্যান্যরা।

জেলা কমান্ড্যান্ট মো. আফজাল হোসেন জানান, যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে ঢাকা মহানগরীর ২০টি থানায় সর্বমোট ৪ হাজার ৫০০ পরিবারের মাঝে তিনদিন ধরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়