ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ: পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যেকোনো ধরনের ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। চিকিৎসক বা চিকিৎসাবিজ্ঞানীদের মতো সেটা চিত্রনায়িকা পরীমনিও জানেন। আর ফেসবুকের মাধ্যমে সেটা জানালেন ভক্তদের। কিন্তু তার প্রকাশিত ছবি ঠিক উল্টো কথা বলছে!

গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার এই নায়িকা। একটি ছবিতে তিনি সিগারে পান করছেন। অথচ ক্যাপশনে লেখা- ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’।

আরেকটি ছবি হাত পিস্তলের মতো তাক করে কিছু একটা বোঝাচ্ছেন। সেই হাতে লেখা—‘...ক (গালি) মি মোর’। এই লেখা নিয়ে এর আগে নায়িকা বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।

কাকে উদ্দেশ্য করে এমন বার্তা দিয়েছেন তিনি? জবাবে নায়িকা বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।

আগের স্লোগান ‘ডোন্ট লাভ মি বিচ’ সম্পর্কে পরীমনি বলেছিলেন, ‘এই স্লোগান তাদের উদ্দেশে, যারা সামনে একরকম, পেছনে অন্যরকম। যারা বহুরূপী, তাদের জন্য এই বার্তা দিয়েছি।’ 

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সেই মামলায় তিনি থানা ও কারাগার মিলিয়ে প্রায় ২৭ দিন বন্দী থেকেছেন।

সর্বশেষ
জনপ্রিয়