ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

শেরপুরে ডিজিটাল মেলা উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৬, ৯ নভেম্বর ২০২২  

শেরপুরে ডিজিটাল মেলা উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সংবাদ সম্মেলন

শেরপুরে ডিজিটাল মেলা উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সংবাদ সম্মেলন

শেরপুর সদর উপজেলায় ১০ নভেম্বর ১দিনের জন্য ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।এই মেলায় নাগরিক বান্ধব সেবা প্রদানসহ বিভিন্ন বিষয়ে সেবা প্রক্রিয়া অবহিতকরণ ও মতামতের ব্যবস্থা রাখা হয়েছে। শেরপুর সদর উপজেলা পরিষদ চত্বরে ০১(এক)দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। মেলার আয়োজন করছে শেরপুর সদর উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে আজ বুধবার (৯নভেম্বর) সকালে শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মেহনাজ ফেরদৌস কনফারেন্স রুমে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় ও প্রেসব্রিফিং করে এসব তথ্য জানান ।

প্রেস ব্রিফিং এ তিনি বলেন,উন্নয়নের অগ্রযাত্রায় ২০৩০সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ কে টেকসই করার লক্ষ্য অর্জনে,মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে, বাংলাদেশ সরকার উদ্যোগ গ্রহণ করেছে। এরেই অংশ হিসেবে বৃহস্প্রতিবার (১০ নভেম্বর) দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এই মেলায় বিষয় ভিক্তিক ডিজিটাল সেবা প্রদর্শন করা হবে।

এতে সরকারী বিভিন্ন দপ্তর ও ইউনিয়ন পরিষদের সেবা প্রদানের জন্য স্টল বরাদ্দ দেয়া হয়েছে।

উক্ত প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন শেরপুর প্রেস ক্লাবের সহসভাপতি আসাদুজ্জামান মুরাদ, জাতীয় সাংবাদিক সংস্থার শেরপুর জেলা ইউনিটের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক জি এইচ হান্নান , সিনিয়র সাংবাদিক সন্জিব চন্দ বিল্টু, সিনিয়র সহ-সভাপতি দৈনিক তপু সরকার হারুন,তরিকুল ইসলাম , সাংবাদিক মনিরুজ্জামান বুলবুল আহাম্মেদসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

পরে উপজেলা নিবাহী অফিসার মেহনাজ ফেরদৌস বলেন দিনব্যাপী মেলা শেষে বিভিন্ন প্রতিযোগিদের মধ্য হতে তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে মূল্যায়ন করা হবে বলেও প্রেস ব্রিফিং এ জানানো হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়