ঢাকা, শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮

শেরপুরে বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ২০ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারোমারি মিশন এলাকায় গতকাল ১৯ সেপ্টেম্বর রোববার বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশীমদ সহ কাঞ্চন মারাক (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত কাঞ্চন মারাক শ্রীবরদী উপজেলার বাবেলাকোনা গ্রামের সেকেন্দ্র দালবত এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা সঙ্গীয় র‌্যাব সদস্যরা গতকাল রোববার বিকেলে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারোমারী মিশনের সম্মুখে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৫ বোতল বিদেশী মদ সহ কাঞ্চন মারাক নামে ওই মাদ কারবারিকে আটক করে।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ধৃত মাদক কারবারি কাঞ্চন মারাক এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে শেরপুর জেলার বিভিন্নস্থান থেকে মদ সহ অন্যান্য মাদক ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এঘটনায় ধৃত মাদক কারবারি কাঞ্চন মারাককে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়