ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৬ ১৪২৮

শিগগিরই নতুন চমক নিয়ে আসছে আয়নাবাজি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৫, ৩০ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

দেশে সাড়া জাগানো চলচ্চিত্র ‘আয়নাবাজি’। আর আয়নাবাজির আয়না সেই যে ছদ্মবেশে বেড়িয়ে গেলো, এরপর যেন পুরোটাই নিরুদ্দেশ! ওদিকে আয়নাবাজির নির্মাতা অমিতাভ রেজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন নতুন কিছু করার কথা ভাবছেন। কেমন যেন রহস্য রয়েছে স্ট্যাটাসে! অন্যদিকে আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিলের কথাতেও যেন রহস্য। কিছু একটা রান্না হচ্ছে নিশ্চয়ই!

কোভিড-19 এর ধকলে জর্জরিত বিশ্ব। বাংলাদেশ আর বাংলাদেশের বিনোদন পাড়া তো ভিন্ন নয়। সকলেই রয়েছেন বাসায়। কি করতে যাচ্ছেন তাহলে এই আয়নাবাজির দল! আয়নাবাজির আয়নাকে কি আবারো ফিরিয়ে আনার কোন চেষ্টা থাকবে? কিন্তু লকডাউনের মধ্যে আয়না বের হয়ে কই যাবে? জেলখানায় তো নিশ্চয়ই নয়! আর আয়না’ই যে ফিরে আসছে সেটাও কিন্তু নিশ্চিত নই আমরা কেউই।

আসলে সন্দেহটা রোববার রাত থেকে ঘনীভূত হয়েছে। কথা নেই, বার্তা নেই, অমিতাভ রেজা ফেসবুকে স্ট্যাটাস দিলেন, করোনা’র এই সংকটে আয়নাবাজি নিয়ে কিছু একটা ভাবছি। কি করা যায় দেখি...।

তবে সকলেই কিন্তু জানেন, অমিতাভ শুধু শুধু এই স্ট্যাটাস দেননি। সৃষ্টিশীলতার মাঠে অনেক পুরনো খেলোয়াড় তিনি। কিভাবে শিল্পকে সমাজের বিভিন্ন সংকটে কাজে লাগাতে হয়, এসবই তার নখদর্পণে!

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিলের সঙ্গে কথা হলো। তিনিও বললেন, আয়নাবাজির কথা। করোনার সংকটে আয়নাবাজি’র থিম বা চরিত্রগুলোতো বসে থাকতে পারে না! কিছু একটা করা প্রয়োজন। কিন্তু কি করবেন বা কি হচ্ছে, জানালেন না তিনি!

ভালো কিছুকে এগিয়ে নিতে আদিলের যে মুন্সীয়ানা, সেটাও তো জানা সকলের। তবে করোনা সংকটে কি করতে যাচ্ছে আয়নাবাজির দল?

জানা গেছে, এই লকডাউনের মধ্যেই শুরু হয়েছে ‘আয়নাবাজি’ ওয়েব সিরিজের শুটিং। প্রাথমিকভাবে তিন পর্বের কাজ শুরু করেছে ‘আয়নাবাজি’ টিম যা পরবর্তীতে আরও বাড়তে পারে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী।

শুটিং নিয়ে অমিতাভ রেজা জানান, ঘরে বসেই শুটিং করছেন তিনি। তারকারাও নিজেদের ঘরে বসেই এর শুটিংয়ে অংশ নিচ্ছেন। টিজার প্রকাশের মাধ্যমে শিগগিরই চমক দেখাবেন বলেও জানান অমিতাভ। ওয়েব সিরিজের পর্বগুলো থাকবে সবার জন্য উন্মুক্ত। এক সপ্তাহের মধ্যে এগুলো উন্মুক্ত হবে ইউটিউব ও ফেসবুকে।

সর্বশেষ
জনপ্রিয়