ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

‘বায়োপিক’ এ জুটি বাঁধতে চলেছেন সিয়াম-পরী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০২, ১৯ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গেল মার্চ মাসে বেঙ্গল মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছিলো ‘বায়োপিক’ সিনেমা নির্মাণের। একই সঙ্গে জানানো হয়েছিলো ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পরীমনি। আর ‘বায়োপিক’ নির্মাণের মধ্য দিয়ে প্রথমবারের মত বড় পর্দায় নাম লেখাতে চলেছেন ‘ট্রল’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘শিফট’ খ্যাত জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার।

ঘোষণার ৬ মাস পার হতে চললেও এরমধ্যে ছবিটি সম্পর্কে নতুন কোনো আপডেট পাওয়া যায়নি। এবার জানা গেলো, ছবিটির ক্যামেরা ওপেন হতে চলেছে আগামী অক্টোবর মাসেই। এমনটাই জানালেন নির্মাতা।

সঞ্জয় সমদ্দার বলেন, যেহেতু বড় পর্দায় ‘বায়োপিক’ হতে যাচ্ছে আমার প্রথম কাজ তাই সবকিছু একটু সুন্দরভাবে গুছিয়ে নিতে চেয়েছি। প্রি-প্রোডাকশন থেকে শুরু করে শুটিং শুরুর আগের যাবতীয় কাজ শেষ পর্যায়ে। আমাদের পরিকল্পনা অনুযায়ী আমরা অক্টোবরের মাঝামাঝি সময়ে অর্থাৎ ১৫ অক্টোবর থেকে শুটিং শুরু করার প্ল্যান করেছি। এখন পর্যন্ত এটাই ঠিক ঠাক আছে, হয়তো বা একদিন এদিক সেদিক হতে পারে।

তিনি আরো জানান, অক্টোবরের শুরু থেকেই প্ল্যান ছিলো প্রথমে কিন্তু একটু পেছাতে হলো। এই তারিখ ধরেই এখন সামনের কাজ করছি বলা যায়।

‘বায়োপিক’ কোনো ব্যক্তির জীবনী নিয়ে নয়, এটি একদমই আলাদা এবং থ্রিলার গল্পে নির্মিত হবে। ১৫ অক্টোবর রাজধানীর ঢাকাতেই ছবিটির শুটিং শুরু হবে। এরপর গাজীপুর, বরিশালসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে বলে জানান নির্মাতা। ছবিটিতে গান থাকবে দুটি।

‘বায়োপিক’ ছবি দিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন সিয়াম-পরী। এর আগে তারা অভিনয় করেছেন বিশ্বসুন্দরী ও অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমায়।

নির্মাণ শেষে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি হলে মুক্তি পাবে বলে জানা যায়।

সর্বশেষ
জনপ্রিয়