ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮

উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরো আন্তরিক হতে হবে: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৫, ৬ ডিসেম্বর ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, নির্ধারিত সময়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে হবে। প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে স্থানীয় পর্যায়ে কোন সমস্যা মিললে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় সেটি সমাধান করে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হবে। উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরো আন্তরিক ও দায়িত্বশীল হতে হবে।

প্রতিমন্ত্রী গতকাল রোববার জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে বিভিন্ন প্রকল্পের ঠিকাদারদের সঙ্গে Management Meeting- অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে শুধু নিজেদের লাভ-ক্ষতির বিষয় চিন্তা করলেই হবে না, এর সঙ্গে নিজেদের এলাকার উন্নয়ন তথা দেশের উন্নয়নের কথা ভাবতে হবে। 

প্রতিমন্ত্রী আরো বলেন, ইসলামপুর উপজেলায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা গেলে আরো উন্নয়ন প্রকল্প আনা সম্ভব হবে। 

ইসলামপুরের ইউএনও জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন জামালপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সায়েদুজ্জামান সাদেক।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) রোজিনা আক্তার চায়না,  ইসলামপুর থানার ওসি মো. মাজেদুর রহমান ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদাররা।

সর্বশেষ
জনপ্রিয়