ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৯ ১৪২৯

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় ছাত্রলীগকে প্রস্তুত থাকতে হবেঃ নানক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০২, ৩১ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় ছাত্রলীগকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

গত রোববার ঢাকা বিশ্বিবদ্যালয়ের টিএসসি প্রঙ্গনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১৮টি হল শাখার সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়, এরা দেশের শত্রু। এদের প্রতিহত করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে সজাগ থাকতে হবে। তাই যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে ছাত্রলীগকে প্রস্তুত থাকতে হবে। 

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন-অগ্রগতি হয়েছে, তা দেখে বিএনপির গায়ে জ্বালা শুরু হয়েছে। তারা (বিএনপি) রাস্তার বের হলেই দেখে শেখ হাসিনা উন্নয়ন, এই চিত্র দেখে তাদের সহ্য হয় না। তাই তারা আবারও ষড়যন্ত্র করতে ওঠে পড়ে লেগেছে। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, তাদের ষড়যন্ত্র দেশের মানুষ সফল হতে দেবে না। দেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে শেখ হাসিনার সঙ্গে আছে। আওয়ামী লীগ বিশ্বাস করে দেশের জনগণই ক্ষমতার উৎস, কিন্তু বিএনপি তা মানে না। তারা দেশের জনগণকে বাদ দিয়ে ক্ষমতায় যেতে চোরাগলি খুঁজছে।

সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার  চাপা, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সনজিত চন্দ্র দাসসহ বিভিন্ন নেতাকর্মী।

সর্বশেষ
জনপ্রিয়