ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

মেসিকে ‘উড়ন্ত চুমু’ পরীমণির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০২, ২৭ নভেম্বর ২০২২  

মেসিকে ‘উড়ন্ত চুমু’ পরীমণির

মেসিকে ‘উড়ন্ত চুমু’ পরীমণির

প্রথম খেলায় সৌদি আরবের সঙ্গে হেরে চাপের মধ্যে পড়েছিল ফেভারিট আর্জেন্টিনা। তাই দ্বিতীয় ম্যাচ হয়ে উঠেছিল দলটির জন্য ফাইনালের মতো। হারলেই আসর থেকে ছিটকে যাওয়ার শঙ্কা নিয়ে শনিবার দিবাগত রাত ১টায় মেক্সিকোর বিরুদ্ধে মাঠে নেমেছিল দলটি।

আর্জেন্টিনার সমর্থকদের ভরসার আরেক নাম লিওনেল মেসি। ফুটবলের এই জাদুকর ঠিকই খাদের কিনারা থেকে দলকে টেনে তুলবেন, এই বিশ্বাস নিয়ে খেলা দেখতে বসেন তারা। তাদের সেই বিশ্বাসের মর্যাদা রেখেছেন মেসি। জাদুকরি পারফরম্যান্সে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন তিনি। এ দিন নিজে এক গোল করেছেন। সাহায্য করেছেন অন্যকে গোল করতে।

মেসির খেলা দেখতে আর্জেন্টিনার জার্সি গায়ে খেলা দেখতে বসেছিলেন পরীমণি। মেসির এমন জাদুকারি পারফরম্যান্সে দারুণভাবে উচ্ছ্বসিত হয়েছেন তিনি। সামাজিক মাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে তার প্রতি ভালোবাসা জানিয়েছেন এ নায়িকা। টেলিভিশনের সামনে দাঁড়িয়ে ছুড়ে দিয়েছেন চুমু। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’

ছোটবেলা থেকে আর্জেন্টিনার সমর্থক পরী। গাব্রিয়েল বাতিস্তুতা, হার্নান ক্রেসপো, পাবলো আইমার ছিলেন তার ফুটবলের প্রথম ভালোবাসা। এরপর মেসিকে ভালো লেগে যায়। সেকারণে, তার হাতে এবারের বিশ্বাকাপের ট্রফি দেখতে চান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়