ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯

স্কুল ক্রিকেটে শ্রেষ্ঠত্ব নির্ধারণে জমজমাট লড়াই আজ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৩, ১৩ জুন ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের জমজমাট ফাইনাল অনুষ্ঠিত হবে সোমবার নারায়নগঞ্জের শামসুজ্জোহা স্পোর্টস কমপ্লেক্সে। ফাইনালে শিরোপা লড়াইয়ে অবতীর্ণ হবে রংপুরের শিশু নিকেতন হাইস্কুল এবং মেহেরপুর সরকারি হাই স্কুল। টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে ফাইনাল খেলাটি।

ফতুল্লার ওসমানি স্টেডিয়ামের পাশেই অবস্থিত শামসুজ্জোহা স্পোর্টস কমপ্লেক্সটি। সকাল ৯টায় রংপুর এবং মেহেরপুরের দুই স্কুলের মধ্যে শুরু হবে ফাইনাল ম্যাচটি। ফাইনাল শেষে অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

করোনাভাইরাসের কারণে ২০১৯-২০ আসরটি বিঘ্নিত হয়েছিল জেলা পর্যায়ের রাউন্ড শেষ হওয়ার পর। চূড়ান্ত পর্ব আয়োজন করা সম্ভব হয়নি সেবার করোনার কারণে। একই কারণে ২০২০-২০২১ মৌসুমের আসরটি একেবারেই আয়োজন করা সম্ভব হয়নি।

এবার করোনার প্রকোপ কমে যাওয়ার কারণে স্কুল ক্রিকেটের আয়োজন করা হয়। ডিস্ট্রিক্ট রাউন্ডে ৬৪ জেলা থেকে মোট ৩৫০টি স্কুল অংশগ্রহণ করে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায়।

প্রতিটি জেলার একটি করে মোট ৬৪টি চ্যাম্পিয়ন এবং ঢাকা মেট্রোর ১৬টি স্কুল নিয়ে অনুষ্ঠিত হয় বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা। এরপর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা করে মোট ১৬টি স্কুল। সেখান থেকে ফাইনালে উঠে এসেছে রংপুরের শিশুনিকেতন হাই স্কুল এবং মেহেরপুর গভ. হাই স্কুল।

সর্বশেষ
জনপ্রিয়