ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

অভিনয়-শরীরি সৌন্দর্যে এগিয়ে রাশমিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৬, ১৮ অক্টোবর ২০২১  

রাশমিকা মান্দানা

রাশমিকা মান্দানা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হন এই অভিনেত্রী।

এবার ফোর্বসের জরিপে সামাজিক যোগাযোগমাধ‌্যমে সবচেয়ে প্রভাবশালী তারকা নির্বাচিত হলেন রাশমিকা মান্দানা। ইনস্টাগ্রামে তেলেগু তারকাদের জনপ্রিয়তার ভিত্তিতে এই তালিকা তৈরি করা হয়েছে। ৯.৮৮ নম্বর পেয়ে তালিকার প্রথমে রয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে ইনস্টাগ্রামে রাশমিকার অনুসারী ২২.৫ মিলিয়ন।

এ তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন বিজয় দেবরকোন্দা। তার নম্বর ৯.৬৭। যশের অবস্থান তৃতীয়। যার নম্বর ৯.৫৪। দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ৯.৪৯ পেয়ে চতুর্থ অবস্থানে রয়েছেন। ৯.৪৬ পেয়ে পঞ্চম স্থানে রয়েছেন আল্লু অর্জুন। তবে এ তালিকার অষ্টম স্থানে রয়েছেন ‘বাহুবলি’ খ‌্যাত অভিনেতা প্রভাস। এছাড়াও এ তালিকার ৬ষ্ঠ, সপ্তম, নবম, দশম অবস্থানে যথাক্রমে রয়েছেন—দুলকার সালমান, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, রাম চরণ।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রের জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড লাভ করেন এই অভিনেত্রী।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুলতান’। গত ২ এপ্রিল মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে তার।

তা ছাড়া রাশমিকা অভিনীত তেলেগু ভাষার ‘পুষ্পা’ ও হিন্দি ভাষার ‘গুডবাই’ ও ‘মিশন মজনু’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়