ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

চুমু খেয়েছিলেন সাপের মুখে! বিনিময়ে বিষে ভরা “চুমু” ফেরত দিল কেউটে,

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১০, ৩ অক্টোবর ২০২২  

চুমু খেয়েছিলেন সাপের মুখে! বিনিময়ে বিষে ভরা “চুমু” ফেরত দিল কেউটে

চুমু খেয়েছিলেন সাপের মুখে! বিনিময়ে বিষে ভরা “চুমু” ফেরত দিল কেউটে

সাপ (Snake) হল এমনই একটি সরীসৃপ যেটিকে কমবেশি সকলেই ভয় পান। তবে, সেই সাপ যদি কেউটের (Cobra) মত বিষধর হয় তাহলে তো আর কথাই নেই। বিপদ এড়াতে প্রত্যেকেই এড়িয়ে চলেন এই বিষধরকে। তবে, কখনও কখনও মানুষের একটা ছোট্ট ভুলেও ঘটে যায় বড়সড় বিপদ। বর্তমান সময়ে আমরা প্রায়শই শুনতে পাই যে, বিভিন্ন বিষধর সাপকে উদ্ধার করে সেগুলিকে নিয়ে কেরামতি দেখাতে গিয়ে সাপের ছোবল খেয়ে বসেন উদ্ধারকারীরা।

এমনকি, সেই সংক্রান্ত একাধিক ভিডিও ভাইরালও হয়ে যায় নেটমাধ্যমে। সেই রেশ বজায় রেখেই এবার ফের একটি নতুন ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে, একটি কেউটে সাপকে উদ্ধার করে তাকে চুমু দিতে গিয়ে সাপের ছোবলের শিকার হন অ্যালেক্স নামের এক যুবক। খবর অনুযায়ী, এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের শিবমোগা জেলায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি কেউটে সাপকে উদ্ধার করার পর সেই সাপের মাথায় চুমু খেতে গিয়েছিলেন অ্যালেক্স। এমতাবস্থায়, তিনি সাপের মাথায় মুখ ঠেকানোমাত্রই সাপটি চোখের পলকে ঘুরে গিয়ে সরাসরি অ্যালেক্সের ঠোঁটে ছোবল বসিয়ে দেয়। আর এই পুরো ঘটনাটিই ক্যামেরাবন্দি হয়ে যায়। যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়া মারফত সকলের কাছে পৌঁছে যায়।

এদিকে, স্থানীয় সূত্র অনুযায়ী জানা গিয়েছে, শিবমোগা জেলায় লোকালয়ে কোনো সাপ নজরে পড়লেই ডাক পড়ে অ্যালেক্স এবং রনি নামে দুই সাপ উদ্ধারকারীর। তাঁরা সাপগুলিকে উদ্ধার করে সেগুলি জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন। গত বুধবার ভদ্রবতীতে এক বিয়েবাড়িতে সাপ ঢুকে পড়ায় ডাক পড়ে তাঁদের। সেখানেই ওই কেউটেকে উদ্ধার করতে গিয়ে এই কান্ড ঘটে যায়।

তবে, ছোবল খাওয়ার পরেও সাপটিকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন অ্যালেক্স। তারপরে হাসপাতালে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করেন তিনি। দু’দিন বাদে তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। যদিও, ওই শিউরে ওঠার মত ভিডিওটি দেখতে ক্রমশ ভিড় বাড়াচ্ছেন নেটিজেনরা। পাশাপাশি, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন সকলে।

সর্বশেষ
জনপ্রিয়