ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৮

‘গুজব কিং’ হিসেবে কুখ্যাতি পেয়েছে তাসনিম খলিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫১, ১১ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একজন তাসনিম খলিল। যিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও কুখ্যাতি পেয়েছেন ‘গুজব কিং’ হিসেবে। টাকার বিনিময়েই মূলত দেশবিরোধী কাজ করেন তিনি। বিভিন্ন অসামাজিক কাজের দায়ে দেশে ঠাঁই হয়নি তার। বরং পাড়ি জমাতে হয়েছে ইউরোপের দেশ সুইডেনে। যেখানে সমকামিতার বৈধতা আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মূলত সমকামী জীবনে ঝামেলা এড়াতেই ওই দেশকে বেছে নিয়েছেন তাসনিম। তবে সেখানে গিয়েও নিজের জীবনযাপনের খরচ চালাতে বেছে নিয়েছেন পুরনো পদ্ধতি। বিএনপির ভাইস চেয়ারম্যান ও পলাতক আসামি তারেক রহমানের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়ে করছেন বাংলাদেশ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে একের পর এক মিথ্যাচার। উদ্দেশ্য একটাই- জনগণকে উসকে দিয়ে বাংলাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় বসানো।

গত ৭ অক্টোবর সুইডেনে মামলা খেয়েছেন তিনি। এরপর বিএনপিতে আরও চাহিদা বেড়েছে তার। এতে করে প্রতি মিথ্যা প্রচারণা করতে তারেকের কাছে বাড়িয়েছে নিজের রেট। ৬০০ ডলারের পরিবর্তে নিচ্ছেন প্রায় ২ হাজার ডলার।

এতে টাকার ক্ষুধা কমলেও কমেনি বিকৃত চাহিদা। বরং আরও বেড়েছে। যার প্রমাণ মেলে স্যোশাল মিডিয়ায় তার শেয়ার করা বিভিন্ন পোস্টের কমেন্টে। তার সৃষ্টি করা সমকামী কমিউনিটিও তাকে অনেক দিন কাছে না পেয়ে আকুলতা দেখাচ্ছেন ফেসবুক, টুইটারে।

বিজ্ঞজনরা বলছেন, বিকৃত সমকামিতার লীলাভূমি খ্যাত সুইডেনকেই বেছে নিয়ে তাসনিম প্রমাণ করেছেন তিনিও যৌন বিকারগ্রস্ত মানুষ। এসব লোকগুলো দেশ ও সমাজের জন্য ক্ষতিকর। সমাজের মূল্যবোধ রক্ষার্থে এসব মানুষ পরিহার করা জরুরি।

সর্বশেষ
জনপ্রিয়