ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৮ ১৪২৮

শেখ হাসিনার নেতৃত্বে এদেশের জনগণ ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫১, ৫ সেপ্টেম্বর ২০২১  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ এবং পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা মাঝে মধ্যেই হাঁকডাক দিচ্ছেন। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না। কারণ আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। এদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

শরীয়তপুরের নড়িয়ার নওপাড়া ও চরআত্রা ইউপি আওয়ামী লীগের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে সব সূচকে এগিয়ে যাচ্ছে। দুর্গম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পায়, তাদের জীবনমান উন্নত হয়। কারণ, শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নওপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি রাশেদ আজগর সোহেল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম হাওলাদারের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান জাকির হোসেন মুন্সী, ডা. ফারহানা হক শম্পা, আওয়ামী লীগ নেতা মুসাব্বির হোসেন দিপু মুন্সী, শফি উল্যাহ, এনায়েত খালাসী, অনিল মুন্সী, বোরহান সিকদার, মসিউর রহমান, রহিম বাদশা, সেলিম মাঝি প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়