ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৮ ১৪২৯

কার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫০, ১১ ডিসেম্বর ২০২১  

সোনাক্ষী সিংহা

সোনাক্ষী সিংহা

বেশ কিছুদিন ধরেই বলিউডের গুঞ্জন ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী সিংহা। কিন্তু চর্চা-বিতর্ক এড়াতে নাকি আড়াল রাখছিলেন সম্পর্ককে। তবে প্রেমিকের জন্মদিনে আর রাখঢাক করলেন না ‘শত্রুঘ্নকন্যা’। ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখে ফেললেন জাহিরের উদ্দেশে।

ইনস্টাগ্রামে লিখেন,  ‘পৃথিবীতে যে মানুষটা আমাকে সব চেয়ে বেশি জ্বালাতে পারে, তাকে জন্মদিনের শুভেচ্ছা। আবার এই মানুষটার মতো সুন্দর কেউ কি আর আছে! কীভাবে এমন সম্ভব? তুমি কীভাবে একই সঙ্গে দু'রকম হয়ে আমার সঙ্গে থাকতে পার?’ এই পৃথিবীতে আসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।’

এই লেখার সঙ্গেই দু’টি ছবি জুড়ে দিয়েছেন সোনাক্ষী। প্রথম ছবিতে সোনাক্ষীর কাঁধে জাহিরের হাত। ক্যামেরা থেকে চোখ সরিয়ে আনমনে অন্য দিকে চেয়ে দু’জনেই। দ্বিতীয়টিতে নকল ঢাল-তলোয়ার নিয়ে যুদ্ধে নেমেছেন তারা।

সোনাক্ষীর এই পোস্ট জাহিরের চোখ এড়িয়ে যায়নি। মন্তব্য বাক্সে নায়িকার উদ্দেশে তিনি লিখেছেন, ‘সে আমার প্রিয় বন্ধু’। সেই কবেই ‘কুছ কুছ হোতা হ্যায়’-তেও রাহুল খন্না (শাহরুখ খানের চরিত্র) বলে গিয়েছিল, ‘প্যায়ার দোস্তি হ্যায়’। অর্থাৎ বন্ধুত্বই প্রেম। তাই প্রকাশ্যে বন্ধুত্বের বুলি আওড়ালেও দু’জনের রসায়নে প্রেমের গন্ধ পাচ্ছেন অনেকেই। তবে কি সত্যিই এই নতুন নায়ককে মন দিয়েছেন সোনাক্ষী? প্রশ্নে তোলপাড় বলিউড থেকে অনুরাগীমহল।

২০১৯ সালে ‘নোটবুক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন জাহির। ২০২২-এ সোনাক্ষীর সঙ্গেও পর্দায় দেখা যাবে জাহিরকে। সিনেমার নাম ‘ডবল এক্স এল’।

সর্বশেষ
জনপ্রিয়