ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯

ঈদে বন্ধ থাকছে চট্টগ্রামে আরো ৫ শপিংমল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২১, ১০ মে ২০২০  

করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় ঈদে চট্টগ্রামের আরো পাঁচটি শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। শনিবার দুপুরে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। এ নিয়ে নগরীর ১৪টি মার্কেট ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হলো।

এর আগে শুক্রবার বিকেলে ৯টি মার্কেট ও শপিংমল বন্ধ রাখার ঘোষণা দেয় নগরীর দোকান মালিক সমিতি ও ব্যবসায়ী সমিতি।

বন্ধের সিদ্ধান্ত নেয়া শপিংমলগুলো হলো- সানমার ওশান সিটি, মিমি সুপার মার্কেট, ফিনলে স্কয়ার, আফমি প্লাজা, চিটাগাং শপিং কমপ্লেক্স, কল্লোল সুপার মার্কেট, আমিন সেন্টার, সেন্ট্রাল প্লাজা, খুলশী কনকর্ড টাউন সেন্টার, চট্টগ্রাম নিউ মার্কেট, আখতারুজ্জামান সেন্টার, ইউনেস্কো সিটি সেন্টার, সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেট ও লাকি প্লাজা।

সানমার ওশান সিটি দোকান মালিক সমিতির সভাপতি আসাদ ইফতেখার বলেন, নগরীর অধিকাংশ ব্যবসায়ী ঈদের আগে মার্কেট ও শপিংমল না খোলার পক্ষে রয়েছেন। শুক্রবার ৯টি মার্কেট ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। বাকি ব্যবসায়ীরা শনিবার দুপুরে তাদের সিদ্ধান্ত জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে প্রথমবারের মতো নগরীর অভিজাত শপিংমল খুলশি টাউন সেন্টার ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছে মালিক সমিতি। আর শনিবার দুপুরে কাপড়ের বৃহত্তম পাইকারি বাজার টেরিবাজার ও রিয়াজউদ্দিন বাজার বন্ধের ঘোষণা দিয়েছে ব্যবসায়ী সমিতি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়