ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮

জাল ভোট দিতে গিয়ে যুবদলের দুই কর্মী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৯, ২৯ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে জাল ভোট দিতে গিয়ে যবদলের দুজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রোববার জাল ভোট দেওয়ার সময় তাদের উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয় ও নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের হাতেনাতে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

আটকরা হলেন- সুমন ইসলাম ও শহিদুল ইসলাম। তারা বিএনপির স্বতন্ত্রপ্রাথীর পক্ষে জাল ভোট দিতে এসেছিলেন বলে স্বীকার করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেজার আহমেদের সামনে।

আজমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের রিটার্নিং অফিসার নজরুল ইসলাম জানান, সুমন ইসলাম উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয়ে অন্যের হয়ে ভোট দিতে ভোটকক্ষে প্রবেশ করে। এসময় সেখানকার পোলিং এজেন্টদের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

অপরদিকে শহিদুল ইসলাম নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে জাল ভোট দেওয়ার জন্য প্রবেশ করেন। এসময় কর্তব্যরত আনসার ও পুলিশ সদস্যরা তাকে আটক করে।

এর আগে বেলা ১১টায় হরিনাথপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার সময় কামরুজ্জামান নামের এক কিশোরকে কিশোরকে আটক করা হয়। সে হরিনাথপুর গ্রামের বাসিন্দা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ নিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নবাবগঞ্জ উপজেলায় জাল ভোট ও অন্যের হয়ে ভোট প্রদানের সময় তিনজনকে আটক করা হয়। তারা প্রত্যেকেই বিএনপির কর্মী বলে জানা যায়।

সর্বশেষ
জনপ্রিয়