ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

যে কারনে প্রার্থী হয়েও ভোট দিলেন না পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২২, ২৯ জানুয়ারি ২০২২  

পরীমনি

পরীমনি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পরীমনি কাঞ্চন-নিপুণ প্যানেলে সদস্যপদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পরীমনি। তবে প্রার্থী হয়েও ভোট দিতে কেন্দ্রে আসেননি এই চিত্রনায়িকা।

প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন জানিয়েছে, যতদূর জানি তিনি (পরীমনি) শারীরিকভাবে অসুস্থ। যে কারণে প্রার্থী হয়েও ভোট দিতে আসতে পারেননি।

এর আগে, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন পরীমনি। কিন্তু প্রার্থীতা প্রত্যাহারের নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর ঘোষণা দেওয়ায় নির্বাচনের নিয়ম অনুযায়ী তিনি প্রার্থী। এমনকি ব্যালট পেপারে পরীমনির নাম রয়েছে। 

এদিকে গত মঙ্গলবার একটি সিনেমার শুটিং চলাকালীন পরীমনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

২১ সদস্যের কমিটির চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল এবং দুজন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্রশিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

সর্বশেষ
জনপ্রিয়