ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৯ ১৪২৯

২০ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার বতসোয়ানার নাগরিক কারাগারে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২২, ২৯ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২০ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার আফ্রিকার দেশ বতসোয়ানার নাগরিক লেসেডি মোলাপিসিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

গত শুক্রবার ঢাকা মহানগর হাকিম সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ আদেশ দেন। 

এদিন তিন দিনের রিমান্ড শেষে আসামি লেসেডি মোলাপিসিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জাহাঙ্গীর আলম। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ২৪ জানুয়ারি আসামি লেসেডি মোলাপিসিকে আদালতে হাজির করা হয়। এরপর  বিমানবন্দরে থানায় করা মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে এসময় আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

গত রোববার  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২০ কোটি টাকা।

ঐ যাত্রী দোহা থেকে কাতার এয়ারলাইন্স যোগে বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরপর তাকে আটক দেখানো হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়